kalerkantho


তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক   

১৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। তাঁর নাম আব্দুল্লাহ (৩১)। গতকাল বুধবার ভোরে বিজি প্রেস মাঠের পাশে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি, তিনটি কার্তুজ ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মিজানুর রহমান বলেন, ‘গতকাল ভোরে বিজি প্রেস মাঠের পাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই। উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আব্দুল্লাহ গুলিবিদ্ধ হন। নিহতের বাবার নাম শামসু মিয়া। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল থানার আড়াইপুরায়।’

আব্দুল্লাহর স্ত্রী মারুফা আক্তার বলেন, ‘আব্দুল্লাহর বিরুদ্ধে পাঁচ-ছয়টি মামলা ছিল। দুই বছর জেল খেটে ছয় মাস আগে বের হয়। সে আগে পিকআপ চালাত। পরে রিকশা চালিয়েছে। বর্তমানে বেকার ছিল। তাই আমি তার সঙ্গে অভিমান করে পাঁচ দিন আগে বাবার বাড়ি চলে যাই। রবিবার তার সঙ্গে মোবাইলে শেষ কথা হয়। এরপর থেকে তার মোবাইল বন্ধ ছিল।’ ওই দম্পতির তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।



মন্তব্য