kalerkantho


বিভাগীয় সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলা আটক ৩

বরিশাল অফিস   

১৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



বরিশালে বিভাগীয় প্রশাসন আয়োজিত জাতীয় তথ্য ও যোগাযোগ দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত এ অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর করে ১০-১৫ জন যুবক। এ ঘটনায় তিন যুবককে আটক করছে থানা পুলিশ।

আটককৃতরা হলো বরিশাল নগরের তালতলী এলাকার বাসিন্দা আব্দুল খালেক হাওলাদারের ছেলে হাফিজুল, ১০ নম্বর ওয়ার্ডের রাজ্জাক স্মৃতি কলোনি বাসিন্দা রাহিমা বেগমের ছেলে সুজন এবং একই এলাকার রাশিদা বেগমের ছেলে নাইম। এরা সকলেই মদ্যপ অবস্থায় ওই অনুষ্ঠানে হামলা চালায়।

পুলিশ জানিয়েছে, অনুষ্ঠান চলাকালে ১০ থেকে ১৫ যুবক মদ পান করে মাতলামি করে। একপার্যায়ে তারা একত্রিত হয়ে অনুষ্ঠান মঞ্চের পাশের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করে। ওই সময় তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, মদ্যপান অবস্থায় কিছু যুবক অনুষ্ঠানে ৮ থেকে ১০টি চেয়ার ভাঙচুর করে। পরে ওই স্থান থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করবে এবং বিভাগীয় প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য