kalerkantho


দুই ‘ছিনতাইকারী’কে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক   

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



রাজধানীর খিলগাঁও নন্দীপাড়া এলাকায় গতকাল বৃহস্পতিবার ভোরে ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে গণপিটুনি দেওয়া হয়েছে। ওই দুই যুবক হলো কামরুল ইসলাম (২৮) ও মানিক মিয়া (২৬)।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিত্সা শেষে তাদের খিলগাঁও থানায় নেওয়া হয়েছে।

খিলগাঁও থানার এসআই মোহাম্মদ জুয়েল কালের কণ্ঠকে বলেন, রডবোঝাই একটি ট্রাক ছিনতাই করে পালানোর সময় দুই যুবককে ধরে পিটুনি দেয় স্থানীয় লোকজন। হাসপাতালে চিকিত্সা দেওয়ার পর তারা এখন অনেকটাই সুস্থ। এসআই জুয়েল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই যুবক রডসহ ট্রাকটি ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। এরা ছদ্মবেশী ছিনতাইকারী দাবি করে এসআই জুয়েল বলেন, দিনের বেলা তারা গুলিস্তান থেকে গোড়ান রুটের লেগুনার হেলপার হিসেবে কাজ করত। রাতে ছিনতাই করত। তাদের বাসা নুরের বাগ এলাকায়। তারা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রডবোঝাই একটি ট্রাক নন্দীপাড়া থেকে ঢাকার বাইরে নেওয়ার প্রস্তুতি চলছিল।

ভোর পৌনে ৫টার দিকে হঠাৎ ছিনতাইকারীরা ট্রাকটির চালক ও হেলপারের ওপর হামলা চালায়। এরপর লাঠি দিয়ে তাঁদের মারধর করে ট্রাক থেকে নিচে ফেলে দিয়ে ট্রাকটি ছিনতাই করে পালানোর চেষ্টা করে। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ট্রাক ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে ধরে পিটুনি দেয়।


মন্তব্য