kalerkantho

শোক

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



আবদুল হাই

সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ আবদুল হাই (৭৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস ও কিডনিজনিত রোগে ভুগছিলেন। গতকাল বৃহস্পতিবার তাঁর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি।

মাহাতাব উদ্দিন মোল্লা

ঝালকাঠি নলছিটির মগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দিন মোল্লা (৭২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে শহরের পুরান বাজার এলাকায় নিজ বাসভবনে মৃত্যু হয় তাঁর। গতকাল বৃহস্পতিবার মাহাতাব উদ্দিনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। ঝালকাঠি প্রতিনিধি।

মনোয়ার হোসেন তালুকদার

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মান্দারবাড়ী গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন তালুকদার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর।

মনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। হাওরাঞ্চল প্রতিনিধি।

সহিদ উদ্দিন আহমেদ

রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সহিদ উদ্দিন আহমেদ পনু (৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। আজ শুক্রবার সহিদ উদ্দিনের জানাজা ও দাফন সম্পন্ন হওয়ার কথা। রাজবাড়ী প্রতিনিধি।


মন্তব্য