kalerkantho


নাটোরে বিএনপি কার্যালয়ে হামলা

জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জেলা বিএনপির

নাটোর প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা ও গুলির প্রতিবাদ জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছে জেলা বিএনপি। একই সঙ্গে জেলা বিএনপির সহসভাপতি সাবিনা ইয়াসমিন ছবিকে হত্যাচেষ্টার প্রতিবাদ জানানো হয়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শহরে হাফরাস্তা এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের দিয়ে দুলুর বাড়িতে হামলা চালিয়েছেন বর্তমান এমপি শফিকুল ইসলাম শিমুল। জেলা বিএনপির সহসভাপতি সাবিনা ইয়াসমিন ছবির নামে মিথ্যা মামলা দিয়ে তাঁকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছে। দুলুর বাড়িতে হামলা চালানোর সময় জেলা ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রুবেল নিজের গুলিতে নিজে ও আনসার সদস্য সোহেল রানা আহত হয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, মহিলা বিএনপির সভানেত্রী সুফিয়া হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদুল হক আল মামুনসহ দলীয় নেতারা।

তবে এসব অভিযোগ অস্বীকার করে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেন, ‘বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু এর আগে যুবলীগ নেতা পলাশকে হত্যা করেছিল। এখন তাঁর স্ত্রী ছাবিনা ইয়াসমিন ছবির নির্দেশে ছাত্রলীগের শান্তিপূর্ণ মিছিলে বিএনপির সন্ত্রাসীরা হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রুবেল ও একজন পথচারীকে গুলিতে আহত করেছে। তিনি আরো অভিযোগ করে বলেন, ‘ছাবিনা ইয়াসমিন ছবি শান্তিপূর্ণ নাটোরকে অশান্ত করার নীল নকশার অংশ হিসেবেই এসব করছেন।’


মন্তব্য