kalerkantho


নাটোরে পূজা উদ্‌যাপন পরিষদের নেতাকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



নাটোরে হালসা ইউনিয়ন পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন মণ্ডলকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার হালসা বাজারে এ ঘটনা ঘটে। নিরঞ্জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হালসার ঝড়ু মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানায়, নিরঞ্জন সোমবার রাতে হালসা বাজারের একটি চায়ের স্টলে বসে চা খাচ্ছিলেন। এ সময় নয়ন বাদ্যকার নামের এক ব্যক্তিসহ কয়েকজন সেখানে গিয়ে পেছন থেকে নিরঞ্জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী বিষয়টি পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে আহত নিরঞ্জনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ জানায়, নয়ন বাদ্যকার নাটোরের লালপুর উপজেলার চাঁদপুর গ্রামের নিরেন বাদ্যকারের ছেলে। সে হালসায় এক আত্মীয়র বাড়িতে থাকে। নাটোর সদর থানার ওসি মশিউর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে। তবে এখনো কোনো মামলা দায়ের হয়নি।

এদিকে বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের জেলা শাখার সহসভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক নগেন রায়, ছাত্র যুব ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার আহ্বায়ক দেবাশীষ কুমার সরকারসহ অন্য নেতারা নিরঞ্জনকে দেখতে হাসপাতালে যান।


মন্তব্য