kalerkantho

শোক

২৪ নভেম্বর, ২০১৭ ০০:০০



ছালেমা খাতুন

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানের মা ছালেমা খাতুন (৯৩) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে কাজির দেওড়ির নিজ বাসভবনে মৃত্যু হয় তাঁর।

তিনি বাগমনিরাম ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মরহুম আবদুস সালামের স্ত্রী। মরহুমার জানাজা আজ বাদ আসর চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। দাফন হবে পারিবারিক কবরস্থানে। ছালেমা খাতুনের মৃত্যুতে ইউজিসির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা শোক জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

কালু পাটোয়ারী

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহবুবুল বাশার (কালু) পাটোয়ারী (৬৭) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা গ্রামে নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। আজ শুক্রবার সকালে উপজেলার চির্কা চাঁদপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে প্রথম, দুপুরে ফরিদগঞ্জ পৌরসভায় দ্বিতীয় এবং বিকেলে গ্রামের বাড়িতে মরহুমের তৃতীয় জানাজা হবে। এরপর দাফন হবে পারিবারিক কবরস্থানে।

কালু পাটোরীরর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা শোক জানিয়েছেন। চাঁদপুর প্রতিনিধি।

মোহাম্মদ আলী

বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী (৮১) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে মৃত্যু হয় তাঁর। জীবদ্দশায় মোহাম্মদ আলী কারো মনে কষ্ট দিয়ে থাকলে সে জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন মরহুমের সন্তান লুত্ফর রহমান, মসিউর রহমান, মাহাবুবুর রহমান, নুরুর রহমান, মাহামুদা সুলতানা ও রাজিয়া সুলতানা। সংবাদ বিজ্ঞপ্তি।

 


মন্তব্য