kalerkantho


সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত গাইবান্ধার এমপি

টাঙ্গাইল প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৭ ০০:০০



গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা গতকাল শনিবার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুরে এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় তাঁর ভাতিজা ও মাইক্রোবাসচালক আহত হলেও তাঁরা আশঙ্কামুক্ত।

এমপির শারীরিক অবস্থা জটিল হওয়ায় দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার নাটিয়াপাড়ায় তাঁদের বহনকারী মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী জানান, বিকেল ৫টার দিকে নাটিয়াপাড়া এলাকায় মাইক্রোবাস পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এমপি গোলাম মোস্তফা,  ভাতিজা মজনু ও মাইক্রোবাসচালক শাহজাহান সাজু আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় মির্জাপুর হাইওয়ে পুলিশ তাঁদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে।

হাসপাতালের উপপরিচালক ডা. সৈয়দ ইবনে সাঈদ জানান, আহতদের সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালে আনা হয়।

গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক। তাঁর কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। তাঁকে হাসপাতালে আনার পরপরই অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। জরুরি চিকিৎসা দিয়ে সন্ধ্যা সোয়া ৭টার দিকে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্য দুজনের আঘাত মারাত্মক নয়। তাঁরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।


মন্তব্য