kalerkantho


শোবারঘর থেকে নকলা উপজেলা চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রাথমিকভাবে ‘আত্মহত্যা’ মনে করা হচ্ছে

শেরপুর প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৭ ০০:০০



শোবারঘর থেকে নকলা উপজেলা চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার

মনির চৌধুরী

শেরপুরের নকলা উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী ওরফে মনির চৌধুরীর (৬২) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নকলা শহরের ইসিবপুর এলাকার খাদ্যগুদাম সড়কে তাঁর বাসভবনের শয়নকক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

নকলা উপজেলা বিএনপির সাবেক সভাপতি মনির চৌধুরী উপজেলার বিএনপির বর্তমান কমিটির সদস্য ছিলেন। তিনি প্রয়াত বিএনপি নেতা সাবেক হুইপ জাহেদ আলী চৌধুরীর ছোট ভাই।

মনির চৌধুরীর মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপি, উপজেলা চেয়ারম্যান পরিষদ নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

নকলা থানার ওসি খান আব্দুল হালিম জানান, মনির চৌধুরীর পরিবারের সদস্যদের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ তাঁর বাড়িতে যায়। বসতঘরের শয়নকক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উপজেলা চেয়ারম্যান আত্মহত্যা করে থাকতে পারেন। সুরতহাল প্রতিবেদন তৈরি করে গতকাল দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব কুমার সরকার ও শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

  

বৃহস্পতিবার রাত ১টার দিকে রাতের খাবার খেয়ে নিজের ঘরে একাই ঘুমাতে যান মনির চৌধুরী। শুক্রবার সকালে তাঁর ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় এবং দীর্ঘক্ষণ কোনো সাড়াশব্দ না পাওয়ায় পরিবারের লোকজন তাঁকে ডাকাডাকি করে। তাতেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় তারা দরজা ভেঙে ঘরে ঢুকে মনির চৌধুরীর লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়।


মন্তব্য