kalerkantho


নোটিশ বোর্ড

বিইউপিতে ‘Corporiddlerz-2017’-এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

২১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



বিইউপিতে ‘Corporiddlerz-2017’-এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

গত মঙ্গলবার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের বিজয় অডিটরিয়ামে ‘বিইউপি বিজনেস অ্যান্ড কমিউনিকেশন ক্লাব’ কর্তৃক আয়োজিত সেনা কল্যাণ সংস্থা, আফসার গ্রুপ বাংলাদেশ, রোটারি ক্লাব অব ধানমণ্ডি সেন্ট্রালের যৌথ সহযোগিতায় ‘Corporiddlerz-2017’-এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ২৫টি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ২৬০টি দল অংশগ্রহণ করে।

চূড়ান্ত পর্বে ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএর একটি দল ও বিইউপির তিনটি দল, এনএসইউয়ের একটি দল ও আইইউটির একটি দল অংশগ্রহণ করে। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘ক্রাইম মাস্টার গোগো’ প্রথম স্থান অধিকার করে এবং বিইউপির ‘আন্ডারক্যাট’ প্রথম রানার্স-আপ ও বিইউপির ‘কাচ্চি উইদাউট এলাচি’ দ্বিতীয় রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রহিমআফরোজ বাংলাদেশ লিমিটেডের গ্রুপ ডিরেক্টর নিয়াজ রহিম বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান, এনডিইউ, পিএসসি। চেয়ার অব দ্য সেশন হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. সালাহ্ উদ্দিন মিয়াজী, আরসিডিএস, পিএসসি। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য