kalerkantho


রাজধানীতে বাসায় ঢুকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   

৩১ আগস্ট, ২০১৭ ০০:০০



রাজধানীর রামপুরা এলাকায় এক গৃহবধূকে বাসায় ঢুকে ধর্ষণের অভিযোগ পেয়েছে পুলিশ। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রামপুরা থানার ওসি প্রলয় কুমার কালের কণ্ঠকে বলেন, এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী দ্বীন ইসলাম নামের একজনকে আসামি করে রামপুরা থানায় একটি মামলা করেছেন। দ্বীন ইসলামকে গ্রেপ্তার করতে অভিযান চলছে। ধর্ষণের আগে ওই গৃহবধূকে বখাটেরা জোরপূর্বক নেশাদ্রব্য খাওয়ায় বলেও অভিযোগ পাওয়া গেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, রামপুরা ওয়াপদা রোডে জাহাজ বিল্ডিংসংলগ্ন টিনশেড বাসায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকেন ওই গৃহবধূ। তাঁর স্বামী একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। স্বামীর অনুপস্থিতিতে গতকাল বুধবার বিকেল ৫টার দিকে স্থানীয় বখাটে দ্বীন ইসলামসহ আরো কয়েকজন পূর্বপরিচয়ের সূত্র ধরে বাসায় ঢুকে নেশাজাতীয় কিছু খাওয়ানোর পর ওই গৃহবধূকে ধর্ষণ করে। স্বামী বাসায় ফেরার পর স্ত্রীকে ধর্ষণের কথা জানতে পারেন। এরপর তাঁকে দ্রুত ওসিসিতে ভর্তি করা হয়।

প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানিয়েছে, একটি কাপড়ের দোকানের কর্মচারীর সঙ্গে ওই নারীর দুই মাস আগে বিয়ে হয়েছে। বখাটে দ্বীন ইসলাম আগে থেকেই ওই গৃহবধূকে বিরক্ত করত। এ ছাড়া ওই যুবক মাদকাসক্তও।


মন্তব্য