kalerkantho


ভালুকায় পোশাককর্মীকে গণধর্ষণের অভিযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩১ আগস্ট, ২০১৭ ০০:০০



ময়মনসিংহের ভালুকায় এক পোশাককর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের ক্লাবের বাজার এলাকায়। ওই ঘটনায় গত মঙ্গলবার রাতে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, স্বামীকে নিয়ে ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের ক্লাবের বাজার এলাকায় ভাড়ায় বসবাস করেন পাশের ত্রিশাল উপজেলার ভাবখালী গ্রামের এক পোশাককর্মী। তিনি ভরাডোবা এলাকার একটি টেক্সটাইল মিলে কাজ করেন। গত সোমবার রাতে মায়ের অসুস্থতার খবর পেয়ে তাঁকে দেখতে ত্রিশালের নওপাড়া যাওয়ার জন্য রওনা হন। ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে বাসের জন্য অপেক্ষা করতে থাকেন তিনি। ওই সময় নাজমুল মণ্ডল ও নাম না জানা আরো একজন এসে তাঁকে জোর করে ধরে পাশের এক নির্জন স্থানে নিয়ে দুজনে মিলে ধর্ষণ করে। পরে ওদের কবল থেকে ছাড়া পেয়ে ঘটনাটি তিনি স্বামীকে জানান। পোশাককর্মীর স্বামী জ্বরে আক্রান্ত থাকায় ওই রাতে তিনি স্ত্রীর সঙ্গে শ্বশুরালয়ে না গিয়ে বাড়িতেই অবস্থান করছিলেন।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) কালের কণ্ঠ’কে জানান, গণধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আসামি গ্রেপ্তারেও চেষ্টা চলছে।  


মন্তব্য