kalerkantho


ইসলামপুরে বসুন্ধরা সিমেন্টের ত্রাণ বিতরণ

কৃতজ্ঞ তিন গ্রামের মানুষ

জামালপুর প্রতিনিধি   

৩১ আগস্ট, ২০১৭ ০০:০০



ইসলামপুরে বসুন্ধরা সিমেন্টের ত্রাণ বিতরণ

জামালপুরের ইসলামপুর উপজেলায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে গতকাল বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে গতকাল বুধবার জামালপুর জেলার ইসলামপুর উপজেলার তিন গ্রামে বন্যাদুর্গতের মধ্যে বসুন্ধরা সিমেন্ট কর্তৃপক্ষ এক হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করে। উপজেলার গুঠাইল, চিনাডুলি ও দক্ষিণ ধর্মকুড়া গ্রামের বন্যার্তরা এই ত্রাণ পেয়ে বিশেষ কৃতজ্ঞতা ব্যক্ত করে।

বসুন্ধরা সিমেন্ট কর্তৃপক্ষের মাধ্যমে এক হাজার প্যাকেট ত্রাণসামগ্রী গতকাল বুধবার দুপুরে ইসলামপুর উপজেলার তিন স্থানে বিতরণ করা হয়েছে। দুপুরে ইসলামপুরের দক্ষিণ ধর্মকুড়া গ্রামের ৪০০ এবং গুঠাইল এলাকায় ২০০ বন্যার্তের মধ্যে সুশৃঙ্খলভাবে এই ত্রাণ বিতরণ করা হয়। আরো ৪০০ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণের জন্য উপজেলার দক্ষিণ চিনাডুলি স্কুলে নেওয়ার সময় বন্যায় ভয়াবহভাবে ক্ষতিগ্রস্ত রাস্তায় ত্রাণবাহী ট্রাক উল্টে খাদে পড়ে যায়। এরপর এলাকাবাসীর সহায়তায় ত্রাণসহ ট্রাকটি উত্তোলন করা হয়। তবে তালিকাভুক্ত বন্যার্তদের মধ্যে ৪০০ প্যাকেট ত্রাণ বিতরণ শেষ পর্যন্ত সুষ্ঠুভাবেই সম্পন্ন করা সম্ভব হয়।

বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. আতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ওই ত্রাণ বিতরণ চলে। এই ত্রাণ বিতরণে সহযোগিতা করেন বসুন্ধরা সিমেন্টের ইসলামপুরের এজেন্ট আল হাফিজ ট্রেডার্সের মালিক আহমেদুল কবির মিনু, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, শিক্ষক পিতুষ চন্দ্র সেন, আব্দুল কাইয়ুম মাস্টার প্রমুখ। এ সময় বসুন্ধরা সিমেন্টের জেলা ও উপজেলা পর্যায়ের এজেন্ট, বিক্রেতা ও স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।


মন্তব্য