kalerkantho


টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয়

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিএনপি নেত্রীর

কালের কণ্ঠ ডেস্ক   

৩১ আগস্ট, ২০১৭ ০০:০০



টেস্ট ক্রিকেটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গতকাল বুধবার প্রথম জয় পাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ বহু বিশিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠান।

রাষ্ট্রপতির উপ-প্রেসসচিব আবুল কালাম আজাদ বলেন, এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি আবদুল হামিদ এই ম্যাচে বিজয়ী হওয়ায় জাতীয় দলের সব খেলোয়াড়, কোচ ও সংশ্লিষ্ট কর্মকর্তা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তা এবং সংশ্লিষ্ট অন্যদের অভিনন্দন জানিয়েছেন। বাংলাদেশ ক্রিকেট দল আগামী দিনেও তাদের বিজয়ের এই ধারা অব্যাহত রাখবে বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম বলেন, এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় দলের সব খেলোয়াড়, কোচ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সব কর্মকর্তাকে এই ঐতিহাসিক বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। শেখ হাসিনা বলেন, তাঁর সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহযোগিতার ফলেই এই ঐতিহাসিক সাফল্য অর্জিত হয়েছে।

গতকাল বাংলাদেশ দল যখন বিজয়লাভের দ্বারপ্রান্তে শেখ হাসিনা তখন ম্যাচটি সরাসরি উপভোগ করতে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হন। তিনি ম্যাচের সমাপ্তি পর্ব উপভোগ করেন এবং স্টেডিয়ামের ভিভিআইপি গ্যালারি থেকে জাতীয় পতাকা নেড়ে খেলোয়াড়দের উৎসাহিত করেন।

চিকিৎসার জন্য লন্ডনে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এক অভিনন্দন বার্তায় বলেন, ‘টাইগাররা ক্রিকেট খেলায় যেভাবে নিজেদের সক্ষমতা দেখিয়ে ক্রিকেট বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে, তাতে আমি গর্বিত ও আবেগাপ্লুত। আমি বাংলাদেশ ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’ খালেদা জিয়া এই জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

এ ছাড়া অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের, বিমানমন্ত্রী রাশেদ খান মেনন প্রমুখ।



মন্তব্য