kalerkantho


পাবনায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫

পাবনা প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৭ ০০:০০



পাবনার সুজানগরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্কুলের শিক্ষার্থীরা।

সুজানগর থানার ওসি ওবায়দুল হক জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। হযরত আলী, আল আমিন, মিঠুন, পাংকু ও সোহেল রানা নামের আসামিরা চর ভবনীপুর মাস্টারপাড়ার বাসিন্দা। শাহিন নামের আরেক আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সূত্র জানায়, সুজানগর পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির দুই ছাত্রী বাড়ি ফেরার পথে গত ১ আগস্ট বিকেলে ধর্ষণের শিকার হয়। চর ভবনীপুর মাস্টারপাড়ার হযরত আলী, আল আমিন, শাহিন, মিঠুন, পাংকু ও সোহেল রানা নামের যুবকরা একটি বাঁশবাগানে নিয়ে দুই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। তারা ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে এবং ঘটনা প্রকাশ পেলে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। অভিযুক্তরা একপর্যায়ে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে গত রবিবার পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করে ভিকটিমরা। অতিরিক্ত জেলা ও দায়রা জজ ইমরান হোসেন চৌধুরী মামলাটি গ্রহণ করে আসামিদের গ্রেপ্তারের নির্দেশ দেন।



মন্তব্য