kalerkantho


সিলেটে সড়ক প্রশস্তকরণ

মেয়র ও হাসপাতাল কর্তৃপক্ষের পাল্টাপাল্টি অভিযোগ

সিলেট অফিস   

১৮ জুলাই, ২০১৭ ০০:০০



সিলেট নগরের একটি সড়ক প্রশস্ত করা নিয়ে একটি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সিলেট সিটি করপোরেশনের মেয়রের বিরোধ সৃষ্টি হয়েছে। দুই পক্ষ থেকে পাল্টাপাল্টি অভিযোগও পাওয়া গেছে।

হাসপাতালটির ভাইস চেয়ারম্যান বশির আহমদের অভিযোগ, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদকে মারধর করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

তবে মেয়র এ অভিযোগ অস্বীকার করে বলেছেন, সড়ক বড় করার জন্য হাসপাতালের জায়গা ছাড়ার নোটিশ দিলে হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করে।

গতকাল এ ঘটনা ঘটে। ঘটনার পর বেসরকারি উইমেন্স হাসপাতালের ভাইস চেয়ারম্যান বশির আহমদ অভিযোগ করে বলেন, ‘মিরাবক্সটুলা সড়ক সম্প্রসারণ করতে আমাদের ছয় ফুট জায়গা ছাড়ার জন্য আজ সকালে সিটি কর্তৃপক্ষ নোটিশ প্রদান করে। আমরা তাদের আইনি প্রক্রিয়া মেনে নোটিশ প্রদান করার কথা বলি। ’ এরপর বিকেল ৩টার দিকে মেয়র আরিফুল হক ২০-২৫ জন লোক নিয়ে হাসপাতালে এসে ডা. শাহ আব্দুল আহাদকে মারধর করেন বলে তিনি অভিযোগ করেন।

ভাইস চেয়ারম্যান বলেন, এ ঘটনার কিছুক্ষণ পরই মেয়র আরিফ হাসপাতাল ভেঙে ফেলার জন্য সিটি করপোরেশনের বুলডোজার পাঠিয়েছেন।

উইমেন্স হাসপাতালের অভিযোগকে মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে মেয়র আরিফ বলেছেন, ‘হাসপাতালে মারামারির কোনো ঘটনা ঘটেনি। ঘটনাকে অন্য খাতে নিয়ে যাওয়ার জন্য এ নাটক সাজানো হয়েছে।


মন্তব্য