kalerkantho


অজ্ঞান পার্টির খপ্পরে চালকের মৃত্যু হাসপাতালে ভগ্নিপতি-শ্যালক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ও সাভার   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আব্দুল আজিজ (৬৫) নামের একজন প্রাইভেট কারচালকের মৃত্যু হয়েছে। আগের রাতে তাঁকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে গতকাল সোমবার বিকেলে মৃত্যু হয়।

এদিকে গতকাল মিরপুর এলাকায় অচেতন অবস্থায় মিলেছে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত সরোয়ার জাহান ও তাঁর শ্যালক আকাইদকে।

চালকের মৃত্যু প্রসঙ্গে স্বজনরা জানায়, আজিজের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার আগৈলঝারা গ্রামে। তিনি পাঁচ ছেলে ও দুই মেয়ের জনক। ঢাকায় থাকতেন কামরাঙ্গীর চরে পূর্ব রসুলপুর ৪ নম্বর গলিতে। রাজধানীতে ভাড়ায় প্রাইভেট কার চালাতেন তিনি।

ছেলে সুমন জানান, রবিবার রাতে তাঁকে অচেতন অবস্থায় পাওয়া যায় আশুলিয়ায় নন্দন পার্কের সামনে। দুর্বৃত্তরা প্রাইভেট কারটি নিয়ে গেছে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ক্লিনিকে নিয়ে যায়। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানেই গতকাল তিনি বিকেলে মারা যান।

এদিকে রাজধানীর মিরপুরে গত রাতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন সরোয়ার জাহান (৪০) নামের এক ব্যক্তি ও তাঁর শ্যালক আকাইদ (১৬)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজনরা জানায়, সরোয়ার জাহান টঙ্গীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার। তাঁর শ্যালক আকাইদ দুপুরে ময়মনসিংহ থেকে ট্রেনে এসে এয়ারপোর্ট রেলস্টেশনে নামে। তাকে সেখান থেকে সঙ্গে করে মিরপুর ১০ নম্বর সেনপাড়া পর্বতার বাসায় ফেরার সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। মিরপুর ১ নম্বরে রাস্তার পাশে তাদের পাওয়া যায়। তাদের হেফাজত থেকে ৮০ হাজার টাকা খোয়া গেছে বলে জানা যায়।


মন্তব্য