kalerkantho


প্রকাশ্যে ছাত্রীকে চড়-থাপ্পড়

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজশাহী সরকারি সিটি কলেজে এক ছাত্রীকে প্রকাশ্যে চড়-থাপ্পড় মেরেছে তার এক বখাটে সহপাঠী। গতকাল রবিবার সকালে কলেজের ২২৮ নম্বর কক্ষের সামনে এই ঘটনা ঘটে।

বখাটে ওই ছাত্রের নাম এজাজ হোসেন রিক। সে ওই কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। এ ঘটনায় কলেজে শিক্ষার্থীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে পরিস্থিতি সামাল দিতে সব ক্লাস বন্ধ করে দেয় কলেজ কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শী কয়েকজন শিক্ষার্থী জানায়, গতকাল সকাল পৌনে ৯টার দিকে একাদশ শ্রেণির অর্থনীতি বিষয়ের ক্লাস শুরু হয়। শিক্ষক বায়েজিদ হোসেন পাঠদান করছিলেন। ক্লাস চলাকালে ছাত্র এজাজ হোসেন রিক মাঝের বেঞ্চে বসে কখনো মোবাইলে কথা বলছিল, কখনো ফেসবুক ব্যবহার করছিল। এ অবস্থায় শিক্ষক বায়েজিদ রিককে পেছনের বেঞ্চে গিয়ে বসতে বলেন। তখন সে পেছনে গিয়ে বসে। কিন্তু ওই সময় এক ছাত্রী বলে ওঠে, ‘স্যার, এই ছেলেটা বখাটে।

সে সব স্যারের ক্লাসেই এমন আচারণ করে। ’

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল পৌনে ১০টার দিকে ক্লাস শেষে সব শিক্ষার্থী বের হয়ে আসে। এ সময় এজাজ হোসেন ক্লাসের বাইরে এসেই ওই ছাত্রীকে প্রকাশ্যে চড়-থাপ্পড় মারতে থাকে। এ সময় তাকে অকথ্য ভাষায় গালাগালও করে।

বিষয়টি স্বীকার করে রাজশাহী সরকারি সিটি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক নিলুফার পারভীন বলেন, ‘একাদশ শ্রেণির এজাজ হোসেন নামের এক ছাত্র তার সহপাঠী এক ছাত্রীকে প্রক্যাশ্যে চড়-থাপ্পড় মেরেছে। বিষয়টি কলেজে সমাধান না হলে থানার আশ্রয় নিতে বলা হবে ওই ছাত্রীর অভিভাবকদের। ’


মন্তব্য