kalerkantho


রাজধানীতে শিশুকে যৌন নিপীড়ন

নিজস্ব প্রতিবেদক   

২১ জানুয়ারি, ২০১৭ ০০:০০



রাজধানীর কড়াইল বস্তিতে পাঁচ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। শিশুটিকে উদ্ধার করে রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। স্বজনরা বলছে, শাহজাহান (৪০) নামের এক প্রতিবেশী শিশুটির ওপর যৌন নিপীড়ন চালায়।

হাসপাতালে শিশুটির স্বজনরা অভিযোগ করে, গতকাল বিকেলে শিশুটির মা-বাবাসহ সবাই বাড়ির বাইরে ছিলেন। তখন শিশুটি ও তার বড় বোন বাড়িতে ছিল। ওই সময় পাশের ঘরের ভাড়াটিয়া চা বিক্রেতা শাহজাহান তাদের দুই বোনকে চা খাওয়ানোর লোভ দেখিয়ে নিজের ঘরে নিয়ে যায়। একপর্যায়ে ছোট বোনকে ‘ধর্ষণ’ করে শাহজাহান। স্বজনরা আরো বলেছে অভিযুক্ত শাহজাহানের স্ত্রী বাড়িতে এসে পড়লে সে শিশুটিকে ঘরের ফাঁকা স্থান দিয়ে তাদের ঘরে ফেলে দেয় এবং তার বোনকে ছেড়ে দেয়। এরপর নির্যাতিত শিশুটিকে নিয়ে হাসপাতালে যায় স্বজনরা।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামান বলেন, ‘আমরা এখনো কোনো অভিযোগ পাইনি। তবে শুনেছি শিশুটি ওসিসিতে ভর্তি আছে। সেখানকার চিকিৎসকের সঙ্গেও আমার কথা হয়েছে। কিন্তু ভিকটিমের পরিবার সরাসরি ধর্ষণের অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।’



মন্তব্য