kalerkantho

'শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণের আস্থা আছে'

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৯ ২২:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



'শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণের আস্থা আছে'

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ডিজিটাল বাংলাদেশ হয়েছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে উন্নয়নের সুফল ভোগ করছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আইডিইবি’র তিনদিনব্যাপী প্রতিনিধি সম্মেলন ও বর্ধিত সভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত ও সূচনা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সরকারের নারী নীতি বাস্তবায়নের ফলে দেশে নারীর ক্ষমতায়ন সম্ভব হয়েছে। নারী পুরুষের সমান্তরাল কর্মপ্রয়োগের ফলে দেশে গড় মাথাপিছু আয় ১৯০৯ ডলারে উপনীত হয়েছে। বর্তমান সরকার সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গঠনে যে ব্যাপক কর্মপরিকল্পনা নিয়েছে, তা বাস্তবায়নে মেধা, সততা ও দেশপ্রেম প্রয়োজন। এটির সমন্বিত প্রয়োগ সুনিশ্চিত করা গেলে অভিষ্ট লক্ষ্য অর্জনে দেশ এগিয়ে যেতে পারবে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণের আস্থা আছে এবং প্রধানমন্ত্রী সেই আস্থা ও বিশ্বাসের প্রতি শ্রদ্ধাশীল থেকে দেশকে এগিয়ে নিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

সরকারের বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নে ডিপ্লোমা প্রকৌশলীদের কার্যক্রম তুলে সংগঠনের সাধারণ সম্পাদক শামসুর রহমান বলেন, পরিকল্পনা বাস্তবায়নে ডিপ্লোমা প্রকৌশলীরা সরকারের পাশে থাকবে।

সভাপতি এ কে এম এ হামিদ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সরকারের পাশে থাকার অঙ্গীকার করেন।

মন্তব্য