kalerkantho

নিবন্ধন বাতিল করছে বিআরটিএ

সুপ্রভাত ও জাবালে নূরের কাগজপত্র জমা দেওয়ার নির্দেশ

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৯ ১১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



সুপ্রভাত ও জাবালে নূরের কাগজপত্র জমা দেওয়ার নির্দেশ

ছবি অনলাইন

ঢাকা মহানগরীতে সুপ্রভাত ও জাবালে নূর পরিবহনের সব বাস ও মিনিবাস চলাচল বন্ধের নির্দেশ দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। সুপ্রভাত ও জাবালে নূরের বন্ধের বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে সংবাদপত্রে।

নিবন্ধন বাতিল করেই এ নির্দেশ কার্যকর করছে বিআরটিএ। গতকাল বিকেলে বিআরটিএ উপপরিচালক (প্রকৌশল) শফিকুজ্জামান ভূঞা এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বাস কম্পানি দুটির অধীনে চলাচলরত বাসের সব কাগজপত্র, রেজিস্টেশন সনদপত্র, ফিটনেস সনদপত্র, ট্যাক্স টোকেন, রুট পারমিট, ইন্সুরেন্স ইত্যাদি বিআরটিএ উপপরিচালক (প্রকৌশল) শফিকুজ্জামান ভূঞার নিকট তিন দিনের মধ্যে দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে। কাগজপত্র পরীক্ষা করে পরবর্তীতে সিদ্ধান্ত জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিআরটিএ কর্মকর্তারা জানান, গতকাল থেকে ঢাকা মহানগরীর (রুট নম্বর এ-১৩৮) উত্তরা রানীগঞ্জ থেকে সদরঘাটে চলাচলরত সুপ্রভাত প্রাইভেট লিমিটেডের সব বাস  এবং ঢাকা মহানগরীর (রুট নম্বর এ-১৮৪) বসিলা থেকে আব্দুল্লাহপুরে চলাচলরত জাবালে নূর পরিবহন লিমিটেডের সব বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

গত বছর ২৯ জুলাই বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই শিক্ষার্থীর প্রাণহানির পর ঘাতক জাবালে নূর পরিবহনের দুটি বাসের রুট পারমিট বাতিল করা হয়। এবার জাবালে নূরের নিবন্ধন বাতিল করা হয়।

মন্তব্য