kalerkantho


দলমত নির্বিশেষে আমি সকলের এমপি : সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৫ জানুয়ারি, ২০১৯ ১৯:৫১



দলমত নির্বিশেষে আমি সকলের এমপি : সালমান এফ রহমান

ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, কে আমাকে ভোট দিয়েছে, কে দেয়নি সে হিসাব আর এখন নয়। দলমত নির্বিশেষে আমি এখন সকলের এমপি। সে কথা মাথায় নিয়ে দোহার-নবাবগঞ্জের সবার জন্য কাজ করতে চাই। আমার এখন প্রধান কাজ হচ্ছে, নির্বাচনের আগে ভোটারদের কাছে দেয়া প্রত্যেকটি ওয়াদা করা। 

তিনি মঙ্গলবার বিকেলে ঢাকার দোহারে জয়পাড়া বড় মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। দোহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমানকে সংবর্ধনা জানাতে এ অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধনাকে কেন্দ্র করে দুপুর থেকেই দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে অনুষ্ঠানস্থলে আসেন উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নেতাকর্মীদের আগমনে অনুষ্ঠানস্থলের চারপাশ কানায় কানায় ভরে উঠে। অনুষ্ঠানের শুরুতে দোহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে প্রধান অতিথি সালমান এফ রহমানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে বাড়তি মাত্রা যোগ করে ক্রিকেটার সাকিব আল হাসান ও রুবেল হোসেনের উপস্থিতি। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আইজিআর খান মো. আব্দুল মান্নান,  সালমান এফ রহমানের ছেলে শায়ান এফ রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, কেন্দ্রীয় মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ সহ আরো অনেকে।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদার।

প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজির ক্ষেত্রে জিরো টলারেন্স থাকবে। কোনরকম অন্যায় ও দূর্নীতিকে প্রশ্রয় দেয়া হবে না। আমি প্রশাসনকে বলেছি, মাদক ও সন্ত্রাসীদের ক্ষেত্রে জিরো টলারেন্স দেখাতে। আমার দলের লোক হলেও ছাড় পাবে না। 

সালমান এফ রহমান, আগামী পাঁচ বছরে দোহারে পদ্মায় বাঁধ, অর্থনৈতিক আঞ্চল স্থাপন, রাস্তাঘাটের উন্নয়নসহ বেশ কয়েকটি ক্ষেত্রে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মঞ্চে গান পরিবেশন করেণ ব্যান্ড তারকা জেমস।



মন্তব্য