kalerkantho


বিজয় দিবসে কক্সবাজারের তারকা হোটেলগুলোরও বর্ণিল সাজ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

১৬ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৯



বিজয় দিবসে কক্সবাজারের তারকা হোটেলগুলোরও বর্ণিল সাজ

এবারের বিজয় দিবস উপলক্ষে কক্সবাজার সাগর পাড়ের হোটেলগুলো সেজেছে বর্ণিল সাজে। বিশেষ করে সাগর পাড়ের তারকা মানের হোটেলগুলো রংবেরংয়ের ফেষ্টুন-প্ল্যাকার্ড নিয়ে সাজানো হয়েছে। সেই সাথে বৈদ্যুতিক লাইটিংও করা হয়েছে অনেকগুলো তারকামানের হোটেলে। যদিওবা নির্বাচনী মাস উপলক্ষে এবারের বিজয় দিবসে সৈকতে ব্যান্ডশোসহ বড় ধরণের আয়োজন প্রশাসন বন্ধ করে দিয়েছে।

কক্সবাজার সাগর পাড়ের তারকা মানের হোটেলগুলোর মধ্যে সবচেয়ে ব্যতিক্রমধর্মী সাজের আয়োজন করা হয়েছে ‘ওয়েন্ডি টেরেচ’ নামের একটি হোটেলের রেষ্টুরেন্ট। রেষ্টুরেন্টটির খাবার টেবিল-চেয়ারগুলোতেও ছোঁয়া লাগানো হয়েছে বিজয় দিবসের। পতাকার লাল-সবুজের রংয়ের মত করে বিজয় দিবস থেকেই চেয়ার-টেবিল সাঁজানো হয়েছে।

হোটেল ‘ওয়েন্ডি টেরেচ’ এর জেনারেল ম্যানেজার একিন চৌধুরী ও রেষ্টুরেন্টের প্রধান পাচক শামীম জানান, শনিবার বিজয় দিবস থেকেই হোটেলের টেবিল-চেয়ারে নতুন কাপড় লাগিয়ে দেশের অগ্রগতি ও উন্নয়নের যাত্রায় শামিল হওয়া গেল। তারা বলেন, আমাদের হোটেলটিতে বর্তমানে দেশী পর্যটকের চেয়ে বিদেশীদের অবস্থান সবচেয়ে বেশী রয়েছে। বিজয় দিবস উপলক্ষে হোটেল-রেষ্টুরেন্টের নতুন সাঁজ এসব বিদেশীদেরও আকৃষ্ট করেছে। 



মন্তব্য