kalerkantho


‘মইনুল হোসেনের বক্তব্য আমাদের প্রচলিত আইনে অপরাধ’

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৮ ১৬:৪৯



‘মইনুল হোসেনের বক্তব্য আমাদের প্রচলিত আইনে অপরাধ’

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মইনুল হোসেন একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে একজন নারী সাংবাদিককে চরিত্রহীন বলায় তার তীব্র সমালোচনা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, মইনুল হোসেনের বক্তব্য আমাদের প্রচলিত আইনে অপরাধ। তার এ বক্তব্যের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ নারী সাংবাদিক সমাজের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করছে।

শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে বৈঠকের আলোচ্য সূচি জানাতে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘এক এগারোর কুশিলব, বর্তমানে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের অশোভন ও অশ্লীল আচরণে আমরা তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। শিষ্টাচার বিবর্জিত ব্যারিষ্টার মইনুল হোসেনের বক্তব্য আমাদের দেশে প্রচলিত আইনে একটি অপরাধ। আমরা এ প্রসঙ্গে বাংলাদেশের নারী সাংবাদিক সমাজের দাবির প্রতি আমরা একাত্মতা ঘোষণা করছি।’

এরপর প্রশ্নত্তোরের শেষ দিকে এক নারী সংবাদকর্মী আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের কাছে প্রশ্ন রাখেন, ব্যারিস্টার মইনুল এবং ডঃ কামাল হোসেনকে নিয়ে যে রাজনৈতিক জোট, অনেকেই ধারণা করছেন এটি কোনো রাজনৈতিক জোট না, নির্বাচনকে বানচাল করার একটি জোট; এই মতের সঙ্গে আওয়ামী লীগ একমত কিনা।

জবাবে ওবায়দুল কাদের বলেন, যে মইনুল আপনার নারীকে বলে চরিত্রহীন সে মইনুলের কথা কেন তুলছেন?



মন্তব্য