kalerkantho


জনবিছিন্ন নেতাদের ঐক্যে কিছু আসে-যায় না : ওবায়দুল কাদের

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৮ ১৩:০৪



জনবিছিন্ন নেতাদের ঐক্যে কিছু আসে-যায় না : ওবায়দুল কাদের

ফাইল ফটো

আ.লীগের সঙ্গে জোট করতে অনেকেই আগ্রহী এবং যোগাযোগ করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া ক্ষমতাসীন সরকার জোটে আরো দল নেবে কি না, সে প্রসঙ্গে পরে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান সেতুমন্ত্রী।

ড. কামাল হোসেনের নেতৃত্বে গড়ে ওঠা জাতীয় ঐক্যফ্রন্ট বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জনবিছিন্ন নেতাদের ঐক্যে কিছু আসে-যায় না বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার সকালে বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এদের মধ্যে অধিকাংশই জনবিচ্ছিন্ন। এই জনবিচ্ছিন্ন নেতাদের ঐক্যে বাংলাদেশের জনগণের কিছু আসে যায় না। এ নিয়ে আমাদের কোনো দুশ্চিন্তা নেই।

আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচন করতে অনেকে যোগাযোগ করছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, অলরেডি আমাদের সঙ্গে দেখা করেছে জাকের পার্টি, সাত দলীয় একটা বাম জোট- অফিসে এসে একটা আবেদন রেখে গেছে। তারা আওয়ামী লীগের সঙ্গে কাজ করতে চায়। ইসলামী ফ্রন্টের বাহাদুর শাহ, তিনিও আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনী ঐক্যে শামিল হতে চান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের নেত্রী দেশে ফিরলে কার্যনির্বাহী সংসদে বসে আমরা সিদ্ধান্ত নেবো কাকে আমরা জোটে নেবো, কাকে নেবো না।



মন্তব্য