kalerkantho


হাসপাতালে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৮ ১৮:৫১



হাসপাতালে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বুধবার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের নাম ফলক উদ্বোধনী অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়েছেন। বুধবার সকাল ১১টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে হেলিকপ্টারযোগে বেলা তিনটার দিকে তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়।

এর আগে সিএমএইচ থেকে ডাক্তার লে. কর্নেল ইউসুফের নেতৃত্বে হেলিকপ্টারে সিরাজগঞ্জে পৌঁছে ৩ সদস্যের চিকিৎসক প্রতিনিধিদল। সেখানে এইচ টি ইমামের সোনতলার গ্রামের বাড়িতে তার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

জানা গেছে, উল্লাপাড়া এইচ টি ইমাম গার্লস স্কুল অ্যান্ড কলেজ ও এইচ টি ইমাম ডিগ্রি কলেজের নাম ফলক উন্মোচন উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার কথা ছিল তার। এ উপলক্ষে প্রতিষ্ঠান দুটি উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠানের আয়োজন করে।
 
উল্লাপাড়া এইচ টি ইমাম কলেজের অধ্যক্ষ নুরুল আলম জানান, সকাল সাড়ে ১০ দিকে উপদেষ্টা কলেজের নাম ফলক উন্মোচন ও দোয়া অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন।
 
এইচ টি ইমামের ছেলে ও উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম জানান, উন্নত চিকিৎসার জন্য তার বাবাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ নিয়ে যাওয়া হয়েছে।



মন্তব্য