kalerkantho


ডা. জাফরউল্লাহর হাসপাতালে ডিবি পুলিশ

নিজস্ব প্রতিবেদক   

১২ অক্টোবর, ২০১৮ ০৩:৩০



ডা. জাফরউল্লাহর হাসপাতালে ডিবি পুলিশ

বৃহত্তর ঐক্য প্রক্রিয়ার অন্যতম উদ্যোক্তা ডা. জাফরউল্লাহ চৌধুরীর গণস্বাস্থ্য হাসপাতালে গিয়েছিল পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। তবে কাউকে আটক করা হয়নি। এ ছাড়া পুলিশ কেন সেখানে গিয়েছিল, তারও কোনো কারণ জানা যায়নি।

পুলিশের একটি সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ডিবির একটি দল ধানমন্ডির ৬ নম্বর সড়কে (মিরপুর সড়ক) অবস্থিত গণস্বাস্থ্য হাসপাতালে যায়। সেখানে সাদা পোশাকে তারা প্রায় আধা ঘণ্টা অবস্থান করে। তবে ওই সময় হাসপাতালে ডা. জাফরউল্লাহ চৌধুরী ছিলেন না।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের একজন পদস্থ কর্মকর্তা বলেন, ‘থানা পুলিশের টিম তার খোঁজে হাসপাতালে যায়নি। তবে আমরা শুনেছি, ডিবি পুলিশের একটি টিম গণস্বাস্থ্য হাসপাতালে গিয়েছিল। তবে সেখান থেকে কাউকে আটক করা হয়নি। কী কারণে ডিবি পুলিশ সেখানে গিয়েছিল, তা আমাদের জানা নেই।’

গণস্বাস্থ্যকেন্দ্রের আবাসিক চিকিত্সক ডা. কল্লোল কুমার কুণ্ডু সাংবাদিকদের জানান, জাফরুল্লাহ চৌধুরী ডায়াবেটিসজনিত সমস্যায় ভুগছেন। এ জন্য গতকাল বিকেলে তিনি গণস্বাস্থ্যকেন্দ্রে আসেন। ডায়ালাইসিস নেওয়ার পর অসস্তিবোধ করলে তিনি হাসপাতালেই বিশ্রাম নেন। এরপর সন্ধ্যার দিকে স্ত্রীর সঙ্গে হাসপাতাল ত্যাগ করেন।



মন্তব্য