kalerkantho


'বেগম জিয়ার প্রতি সরকারের আচরণ শত্রুতামূলক'

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৫



'বেগম জিয়ার প্রতি সরকারের আচরণ শত্রুতামূলক'

বেগম জিয়াকে নিয়ে সরকার যে আচরণ করছে তা শত্রুতামূলক ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য নজরুল ইসলাম খান। তি‌নি ব‌লেন, বেগম জিয়া গুরুতর অসুস্থ, তাকে যদি এখন সুচিকিৎসা না দেওয়া হয় তাহলে তিনি প্যারালাইজডসহ অন্ধ হয়ে যেতে পারেন। কিন্তু সরকার এই বিষয়ে কোনো পদক্ষেপই নিচ্ছে না।

আজ রবিবার দুপু‌রে জাতীয় প্রেস ক্লা‌বের কনফা‌রেন্স লাউ‌ঞ্জে বাংলা‌দে‌শ জাতীয়তাবা‌দী নবীন দল এর উদ্যোগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এ কথা জানান।

নজরুল ইসলাম খান বলেন, একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন এবং নির্বাচনে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য সশস্ত্র বাহিনীকে নিয়োগ করার পাশাপাশি, কোনো ইভিএম যন্ত্র ব্যবহার না করা, সংসদ ভেঙে দেওয়ার দাবিতে গতকাল দেশের বড় বড় রাজনীতিবিদ একই দাবিতে জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের ডাক দিয়েছে। আমাদের দলও (বিএনপি) এই দাবির সাথে একমত পোষণ করেছে।

বিএন‌পির হাজার হাজার নেতাকর্মীর বি‌রুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হ‌য়ে‌ছে উল্লেখ করে তিনি বলেন, যারা মৃত তা‌দের বি‌রুদ্ধে পর্যন্ত মামলা দেওয়া হ‌চ্ছে। এমন‌কি তাদের পরিবারের পিতা-মাতাকে পর্যন্ত শাস্তি দেওয়া হচ্ছে।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহম্মেদ তালুকদারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, হাবিবুর রহমান হাবিব, শাহবাগ থানা কৃষক দলের সভাপতি এম. জাহাঙ্গীর আলম প্রমুখ।



মন্তব্য