kalerkantho


‘আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য সম্ভব নয়’

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৮ ২১:১৭



‘আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য সম্ভব নয়’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল, তাদের বাদ দিয়ে জাতীয় ঐক্য সম্ভব নয়।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তার র‍্যাংকি ৬৪ পার্সেন্ট।  এ দলকে বাদ দিয়ে বাংলাদেশে যারা ঐক্যের স্বপ্ন দেখছেন। তারা বোকার স্বর্গে বাস বাস করছেন।

আজ বিকেলে আওয়ামী লীগের সাংগঠনিক সফরে ফেনীর পথসভায় একথা বলেন তিনি।

নির্বাচনের আগে সরকারের উন্নয়ন, অর্জন ও জনগণের আস্থা সঙ্গে নিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাংগঠনিক সফরে বিকেলে ফেনীতে দিনের সমাপনী পথসভায় বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় স্থানীয় নেতাকর্মীরা ছাড়াও আশপাশের বিভিন্ন এলাকা থেকে অনেকেই সমাবেশে যোগ দেন। তারা বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার ও প্ল্যাকার্ড বহন করেন।

দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম বিভাগের উদ্দেশ্যে দুইদিনব্যাপী সাংগঠনিক সফর শুরু করেছে আওয়ামী লীগ। দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে শনিবার সকালে রাজধানীর ধানমন্ডি থেকে শুরু হয় এ সফর।

কুমিল্লার ইলিয়টগঞ্জে প্রথম পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আগামী নির্বাচন সামনে রেখে উপস্থিত জনতার সামনে সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন তিনি।

দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামে দ্বিতীয় পথসভায় বক্তব্য রাখেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এ সময় জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমালোচনা করেন তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, যুক্তফ্রন্ট করছেন, জাতীয় ঐক্য করছেন। কাদেরকে নিয়ে.. বাংলাদেশের জনগণ যাদের বেঈমান মুনাফিক হিসেবে জানে।  আর এই সমস্ত বেঈমান ও মুনাফিককে নিয়ে জোট করে কোনো ফায়দা অর্জন করা যাবে না। ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

চট্টগ্রামে রাত্রিযাপন শেষে রবিবার সকালে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেবেন আওয়ামী লীগের প্রতিনিধি দল।



মন্তব্য