kalerkantho


সংসদে গান গেয়ে প্রশ্ন সংগীতশিল্পী মমতাজের

নিজস্ব প্রতিবেদক   

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:৩৩



সংসদে গান গেয়ে প্রশ্ন সংগীতশিল্পী মমতাজের

জাতীয় সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন করলেন আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। গতকাল বুধবার প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তরের দিনে ফোকসম্রাজ্ঞী খ্যাত মানিকগঞ্জ-২ আসনের এ সংসদ সদস্য প্রধানমন্ত্রীর কাছ থেকে তাঁর মৌখিক প্রশ্নের জবাব পাওয়ার পর কার্যপ্রণালীবিধি অনুযায়ী সম্পূরক প্রশ্নের সুযোগ পান। তিনি তাঁর মূল প্রশ্নটি করার আগে সরকারের খাতভিত্তিক উন্নয়নের কথা তুলে ধরেন। সারা দেশের মানুষ উন্নয়ন কর্মসূচির জন্য প্রধানমন্ত্রীর গুণগান গেয়ে থাকে বলে তিনি উল্লেখ করেন।

এ সময় মমতাজ উন্নয়ন নিয়ে সম্প্রতি পরিবেশিত নিজের একটি গানের দুটি লাইন গেয়ে শোনান। গানটি হলো ‘রাখব ধরে এই উন্নয়ন, আমরা দেশের জনতা, শেখ হাসিনার হাতে আবার দিয়ে ক্ষমতা’। এ সময় তিনি এ-ও বলেন, ‘গানের সুবাদে আমি সারা দেশের জেলা-উপজেলায় যাই। সারা দেশের মানুষের মনের কথা এই একটাই।’

নিজের নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রী আঞ্চলিক মহাসড়ক, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন উল্লেখ করে সিঙ্গাইরের ওপর দিয়ে ঢাকা-আরিচা মহাসড়ক নির্মাণ, ঢাকা-মানিকগঞ্জ এলিভেটেড এক্সপ্রেসওয়ে এবং নির্বাচনী এলাকায় গ্যাস দেওয়ার পরিকল্পনা আছে কি না প্রধানমন্ত্রীর কাছে জানতে চান মমতাজ।



মন্তব্য