kalerkantho


অভ্যন্তরীণ রুটে ফ্লাইটের সংখ্যা বাড়াচ্ছে নভোএয়ার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৮ ০৯:১৩



অভ্যন্তরীণ রুটে ফ্লাইটের সংখ্যা বাড়াচ্ছে নভোএয়ার

বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইটের সংখ্যা বাড়াচ্ছে। যাত্রী চাহিদার বিষয়টি বিবেচনা করেই তারা এ সিদ্ধান্ত নিয়েছে।

গতকাল নভোএয়ারের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়েছে, এই প্রতিষ্ঠানটি আগামী ১ সেপ্টেম্বর হতে যশোর রুটে প্রতিদিন ৪টি ও রাজশাহী রুটে সপ্তাহে ১০টি করে ফ্লাইট পরিচালনা করবে ।

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার বর্তমানে যশোর রুটে প্রতিদিন ৩টি ও রাজশাহী রুটে প্রতিদিন ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। রাজশাহী রুটে প্রতিদিন ১টির পাশাপাশি সপ্তাহের তিনদিন (মঙ্গল, বৃহস্পতি ও রোববার) আরো ১টি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

এ ছাড়া টিকেটের মূল্যে ছাড়ের ঘোষণাও দিয়েছে নভোএয়ার। সম্মানীত যাত্রী জিপি স্টার গ্রাহক হলে নভোএয়ারের বিক্রয় কেন্দ্র থেকে টিকেট কিনলে টিকেটের ভিত্তি মূল্যে ১০ শতাংশ, সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সম্মানীত কার্ডধারীরা এ বিমান সংস্থার ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপের মাধ্যমে টিকেট ক্রয় করলে টিকেটের ভিত্তি মূল্যে শতকরা ১০ ভাগ ছাড় পাবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। এ ছাড়া ১ সেপ্টেম্বর থেকে বরিশাল রুটেও ফ্লাইট পরিচালনা শুরু করা হবে।



মন্তব্য