kalerkantho


'শোক দিবসে মিথ্যা জন্মদিন উৎসব রুচি বিকৃতি ও অশ্লীলতা'

কালের কণ্ঠ অনলাইন   

১৩ আগস্ট, ২০১৮ ২০:৪৮



'শোক দিবসে মিথ্যা জন্মদিন উৎসব রুচি বিকৃতি ও অশ্লীলতা'

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবসে মিথ্যা জন্মদিন উৎসব করা বিকৃত রুচি ও চরম অশ্লীলতার পরিচয়। তিনি বলেন, এই পরিচয়ধারীদেরকে সমাজ, রাজনীতি ও ক্ষমতা থেকে নির্বাসিত করতে হবে।

আজ সোমবার দুপুরে রাজধানীর সচিবালয়ে ক্লিনিক ভবনের সামনের চত্বরে তথ্য অধিদফতর আয়োজিত ‘আলোকচিত্র বঙ্গবন্ধু’ শীর্ষক সপ্তাহব্যাপী আলোকচিত্র ও ভিডিও প্রদর্শনী উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। প্রধান তথ্য অফিসার কামরুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এবং তথ্যসচিব আবদুল মালেক।

হাসানুল হক ইনু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীরা বাঙালি জাতির আত্মাকে হত্যা করতে চেয়েছিলো, জাতির ইতিহাস, মুক্তিযুদ্ধের চেতনাকে নির্বাসনে পাঠাতে চেয়েছিলো, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে জাতির পিতা আবার স্বগৃহে প্রত্যাবর্তন করছেন, ফিরে আসছে মুক্তিযুদ্ধের চেতনা।

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির আলোকবর্তিকা। যে ষড়যন্ত্রকারীরা এ আলোকে নিভিয়ে ফেলতে চায়, তারা জাতির শত্রু।

তথ্যসচিব আব্দুল মালেক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধায় স্মরণ করে এ আয়োজনের জন্য তথ্য অধিদফতরকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ভিত্তিক ৯৬টি আলোকচিত্র ও বিশেষ ভিডিওচিত্রগুলো প্রদর্শনীতে উন্মুক্ত রয়েছে।



মন্তব্য