kalerkantho


বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে চায় : নাসিম

কালের কণ্ঠ অনলাইন   

১০ আগস্ট, ২০১৮ ২১:৫২



বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে চায় : নাসিম

ফাইল ফটো

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে চায়। তবে তাদের এই চক্রান্ত সফল হবে না।

আজ শুক্রবার সিরাজগঞ্জের কাজীপুরের যমুনা নদী বেষ্টিত চরগিরিশ ইউনিয়নের সিন্দুরআটা মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী  বলেন, নির্বাচন কমিশন ঘোষিত নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন  হবে। এর কোন বিকল্প নেই।

তিনি বলেন, কোনো চক্রান্ত করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন ভণ্ডুল করার ক্ষমতা কারো নেই। জনগণের ওপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না বলেই দেশি-বিদেশি চক্রান্তের পথে পা দিচ্ছে।
মন্ত্রী বলেন, বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে চায়। তবে তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে।
 
চরগিরিশ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুস সামাদ। অন্যান্যের মধ্যে বক্তৃতা সাবেক এমপি দেন ডা. মুরাদ হাসান, পরিবার পরিকল্পনা বিভাগের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত মহাপরিচালক এনায়েত হোসেন, ককাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, চরগিরিশ ইউপি চেয়ারম্যান জহুরুর হক মিন্টু এবং ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক  আকতারুজ্জামান মিল্টন প্রমুখ।



মন্তব্য