kalerkantho


সংবাদ সম্মেলনে রিজভী

প্রধানমন্ত্রীকে সংবর্ধনার নামে আদিখ্যেতা করা হয়েছে

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৮ ১৩:৩৪



প্রধানমন্ত্রীকে সংবর্ধনার নামে আদিখ্যেতা করা হয়েছে

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাঁর জ্বর ও শরীরে প্রচণ্ড ব্যথা কোনোভাবেই কমছে না। তিনি দর্শণার্থীদের সাথে নিচে নেমে কথা বলেন। কিন্তু এখন তিনি খুব বেশী অসুস্থতার কারণে দোতলা থেকে নিচে নামতেই পারছেন না। তাঁর শারীরিক সমস্যা আরো বৃদ্ধি পেয়েছে। কারাগারে অবর্ণনীয় কষ্টে রাখার জন্যই তাঁর অসুস্থতা দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে। তিনি সেখানে অবর্ণনীয় কষ্টে আছেন।

আজ রবিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

রিজভী বলেন, আমরা ইউনাইটেড হাসপাতালে তাঁর চিকিৎসার দাবি জানিয়েছি। কিন্তু সরকার তাতে ভ্রুক্ষেপ করেনি, তারা উদাসীন। দেশনেত্রীর ওপর সরকার প্রধানের এই প্রতিহিংসা এক অশুভ অপশাসনেরই বার্তা দেয়। আমরা আবারও দলের পক্ষ থেকে সরকারের এই নির্দয় আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

গণসংবর্ধনার সমালোচনা করে তিনি বলেন, গণসংবর্ধনায় প্রধানমন্ত্রী তার বক্তব্যে উন্নয়নের কথা বললেও তার সরকারের লোকজন ও দলীয় নেতাকর্মীদের দ্বারা যেসব গায়েবের উন্নয়ন হচ্ছে সে কথা বলেননি। মানুষকে কষ্ট দিয়ে, ঢাকাবাসীকে রুদ্ধশ্বাসে রেখে প্রধানমন্ত্রীর সংবর্ধনার নামে আদিখ্যেতা করা হয়েছে।

তিনি আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বলেছেন, জনসমর্থনহীন নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্থানীয় প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তারা খুলনা-গাজীপুরের সন্ত্রাসের আবহে নতুন মডেলের ভোট জালিয়াতির আসল রূপে আত্মপ্রকাশ করেছে। বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব প্রমুখ।



মন্তব্য