kalerkantho


৫০০ টাকার জন্য লাখাইয়ের ব্যবসায়ী ঢাকায় খুন!

নিজস্ব প্রতিবেদক   

১৫ জুলাই, ২০১৮ ২০:৩০



৫০০ টাকার জন্য লাখাইয়ের ব্যবসায়ী ঢাকায় খুন!

প্রতীকী ছবি

আজ সকালে রাজধানীর মোহাম্মদপুর আদাবরের শ্যামলী হাউজিং প্রকল্প এলাকায় ছুরিকাঘাতে বাছির তালুকদার (৫০) নামে এক ব্যবসায়ী খুন হয়েছে। তাকে ৫০০ টাকার জন্য হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। তার লাশ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

আদাবর থানার ওসি কাওসার আহমেদ বলেন, বাসির তালুকদারকে ছুরি মেরে হত্যার তথ্য পাওয়া গেছে। তাকে আলমগীর নামে একজন ছুরিকাঘাত করে। আলমগীর ও বাছির আদাবরের একটি মেসে এক সঙ্গে থাকতেন। তারা দুজনে খুচরা জিনিসপত্র ভাঙারি দোখানে বিক্রি করতেন। কিছুদিন আগে বাছির আলমগীরের বাবার কাছে দুই হাজার টাকা ধার নিয়েছিলেন। 

আজ রবিবার আলমগীর সেই টাকা থেকে ৫০০ টাকা চেয়েছিলেন। এই নিয়ে বিরোধে আলমগীর বাছিরকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই বাসির মারা যায়। প্রাথমিক তদন্তে এ তথ্য পাওয়া গেলেও ঘটনায় অন্য কোন কারণ আছে কিনা তার তদন্ত চলছে। ওসি বলেন, ঘটনার পর আলমগির পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

আমাদের হবিগঞ্জ প্রতিনিধি জানান, নিহত বাছির মিয়ার (৪৫) হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের সুনেশ্বর গ্রামের আম্বর আলীর ছেলে। একই গ্রামের সজু মিয়ার ছেলে সবুজ মিয়া ওরফে আলমগীরের সঙ্গে ঢাকার মোহাম্মদপুর শেখেরঘাট এলাকায় মেসে থেকে ভাঙারি ব্যবসা করতেন তিনি। শনিবার দিবাগত রাতে রুমে ফ্যান লাগানোকে কেন্দ্র করে দুইজনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সবুজ বাছির মিয়াকে ছুরি দিয়ে আঘাত করেন। ঢাকায় ঘটনার খবর পেয়ে বাছির মিয়ার পরিবারের লোকজন সবুজের বাড়িতে ভাঙচুর করতে থাকে। খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। 



মন্তব্য