kalerkantho


'আগামীতে ইউপি চেয়ারম্যানদেরও বর্ধিত সভায় ডাকা হবে'

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুন, ২০১৮ ১২:৫৯



'আগামীতে ইউপি চেয়ারম্যানদেরও বর্ধিত সভায় ডাকা হবে'

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামীকাল গণভবনে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সারাদেশের চার হাজারের বেশি নেতা এতে উপস্থিত থাকবেন। তবে আগামীতে দলীয় ইউপি চেয়ারম্যানদেরও এই সভায় ডাকা হবে।

আজ শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে তিনি একথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সভায় প্রায় ১৩ থেকে ১৪ হাজার উপস্থিতি হবে। এর আগে গত বছরের মে মাসে বর্ধিত সভা হয়েছিল।

আগামী সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সুস্পষ্ট বক্তব্য নেই মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কী চায় সেটা তারা নিজেরাও জানে না। আমরা কী চাই সেটা সুস্পষ্ট। আমরা চাই সংবিধানের নির্দিষ্ট অরবিটের মধ্যে থেকে আগামী নির্বাচন হবে।

নির্বাচনকালীন সরকার নিয়ে বিএনপির দাবি প্রসঙ্গে তিনি বলেন, নিরপেক্ষতা বলতে কি বোঝায়? বিএনপির কাছ থেকে নিরপেক্ষতার সংজ্ঞা জানতে চাই। তাদের লোক হলে নিরপেক্ষ নইলে কেউ নিরপেক্ষ না।

এ সময় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগ আগের থেকে এখন অনেক বেশি শক্তিশালী বলেও উল্লেখ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, আইন সম্পাদক শ ম রেজাউল করিম, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ প্রাচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।



মন্তব্য