kalerkantho


খালেদাকে সব সুবিধা দেওয়া হচ্ছে: এলজিআরডি মন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুন, ২০১৮ ১৩:১১



খালেদাকে সব সুবিধা দেওয়া হচ্ছে: এলজিআরডি মন্ত্রী

কারাবন্দি খালেদা জিয়াকে জেল কোড অনুযায়ী সব সুবিধা দেওয়া হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী ছিলেন, এজন্য তাকে সব সুবিধা দেওয়া হচ্ছে। তিনি দুর্নীতির দায়ে জেলে আছেন তারপরও তাকে সব সুবিধা দেওয়া হচ্ছে কিন্তু তাই বলে এই না যে তিনি যা তা করতে চাইবেন, তাই দেয়া হবে। এটা হয় না সম্ভব নয় বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন। ঈদের পরে আজ সোমবার প্রথম কর্মদিবসে সচিবালয়ে নিজ দপ্তরে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করতে দিয়েছে পুলিশ। এটা বাংলাদেশের সবারই সুযোগ আছে। এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই। দলীয় নেতারা গিয়েছিলেন দেখা করতে দেওয়া হয়নি, এটা জেল কোড এলাউ করেনি। খালেদা জিয়ার জেল ইস্যু নিয়ে বিএনপিতো কিছুই করতে পারবে না। যদি কোনো কিছু করার চেষ্টা করে তা করতে দেওয়া হবে না।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ঈদের দিনে আত্মীয়-স্বজন দেখা করেছেন খালেদা জিয়ার সঙ্গে। দলীয় নেতারা ঈদের পরদিন দেখা করতে পারতেন বা আজ দেখা করুক, তাতে তো কোনো সমস্যা নেই। আর সাংবাদিকরা এটা ঢালাওভাবে প্রচার করলো। সাংবাদিকদের যদি এতুটুকু বিবেচনা না থাকে তাইলে তারা সাংবাদিক হলো কী করে। এটা আমার বোধগম্য নয়।

জাতীয় নির্বাচনে তৃণমূলে আওয়ামী লীগের অবস্থান নিয়ে প্রশ্ন করা হলে মন্ত্রী বলেন, তৃণমূল নিয়ে যদি আমার কাছে জিজ্ঞাসা করেন তাহলে কেমনে হবে। তৃণমূলের বিষয়ে রাজনৈতিক নেতাদের প্রশ্ন করেন। এমপি আছেন, আরও মন্ত্রী আছেন এবং তৃণমূলের নেতারা আছেন তাদের বলেন। তবে গ্রামের মানুষের মধ্যে স্বস্তি আছে। তারা এখন বেশ স্বচ্ছল।

 



মন্তব্য