kalerkantho


শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প পরিদর্শনে সংসদীয় সাব কমিটি

নিজস্ব প্রতিবেদক   

২১ মে, ২০১৮ ২২:২৮



শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প পরিদর্শনে সংসদীয় সাব কমিটি

উপজেলা পর্যায়ে নির্মাণাধীন শেখ রাসেল মিনি স্টেডিয়াম সরেজমিনে পরিদর্শন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি কর্তৃক গঠিত ২ নম্বর সাব কমিটি। সর্বশেষ সাব কমিটির সদস্যরা হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কয়েকটি উপজেলায় নির্মাণাধীন স্টেডিয়ামের কাজ সরেজমিনে পরিদর্শন করেন।

সংসদ সচিবালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংসদীয় সাব কমিটির আহ্বায়ক নাহিম রাজ্জাকের নেতৃত্বে প্রতিনিধি দল পরিদর্শন শেষে কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশের পাশাপাশি মান ঠিক রেখে নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার তাগিদ দিয়েছে। প্রতিনিধি দলে ছিলেন কমিটি সদস্য এ এম নাইমুর রহমান ও আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীসহ প্রকল্পের প্রকল্প পরিচালক ও জাতীয় সংসদের কর্মকর্তাবৃন্দ।  

পরিদর্শন শেষে সাব কমিটি আহ্বায়ক নাহিম রাজ্জাক সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী প্রতিশ্রুত এ প্রকল্পের আওতায় পর্যায়ক্রমে দেশের সবকটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। তৃণমূল পর্যায় থেকে দেশের মেধাবী খেলোয়াড়দের উৎসাহ দিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলার যোগ্যতা অর্জনে এই মিনি স্টেডিয়াম ভূমিকা পালন করতে পারে।

পরিদর্শনকালে সাব কমিটির সদস্যরা হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা সদরে অবস্থিত নির্মাণাধীন শেখ রাসেল মিনি স্টেডিয়ামের যে জায়গায় মাটি ভরাট করা প্রয়োজন, সেখানে মাটি ভরাট করে নির্মাণ দ্রুত সমাপ্ত করার তাগিদ দিয়েছে। আর ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় মহাসড়ক সংলগ্ন স্টেডিয়ামটির মিনি প্যাভিলিয়নের স্থান নির্বাচন করে কমিটি এবং স্থানীয় প্রশাসনের সহায়তায় সমস্যা সমাধানের মাধ্যমে অতি দ্রুত নির্মাণ কাজ শেষ করতে বলা হয়েছে। 

এর আগে গত ১৯ মে মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার মাইলাগীতে অবস্থিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করে সংসদীয় সাব কমিটি।



মন্তব্য