kalerkantho


রনির প্রশংসা করে সংসদ সদস্য তুহিনের ফেসবুকে পোস্ট

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৮ ১২:২৫



রনির প্রশংসা করে সংসদ সদস্য তুহিনের ফেসবুকে পোস্ট

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির একজন কোচিং পরিচালককে বেদম মারধর করছেন। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অপরাধের প্রমাণ পেয়ে সংগঠন থেকে তাৎক্ষণিকভাবে বহিষ্কারও করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কিন্তু সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন রনির প্রশংসা করে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন।

এমপি তুহিন তার ফেসবুক ভেরিফাইড পেইজে লিখেছেন, রনি পিতার প্রতিকৃতিতে পুষ্প দিয়ে শপথ করেছো রাজকার মুক্ত দেশ করবে। এখন তুমি চাইলেও তো আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তোমাকে যেতে দেব না। তোমার অপরাধ তুমি বিশ্বাস করে তোমার পরিবারের জীবিকা নির্বাহের টাকা তুলে দিয়েছিলে রাশেদ নামের চতুর পর অর্থে লোভী তার হাতে।

তিনি লিখছেন, বার বার তোমাকে ঘুরানোর জন্য মাথাটা ঠাণ্ডা রাখতে পার নাই, যার সুযোগ নিয়েছে সুযোগ সন্ধানীরা। রনি আমি তোমাকে চিনি না কিন্তু সোশ্যাল মিডিয়ায় কাজগুলো দেখি আর তোমার দলের প্রতি দেশের প্রতি ভালোবাসা দেখতে পাই, কারণ আমিও মাঠের কর্মী। নেতারা তোমার পক্ষে বলবে কিনা জানি না, কিন্তু তৃণমূল তোমার পাশে আছে। দলের দুর্দিনে নেত্রীর পাশে ছিল তৃণমূল আর নেত্রীর কর্মীর পাশেও থাকবে তৃণমূল।

তুহিন বলেন, নামীদামী গণমাধ্যম তোমার কথা হয়তো বলবে না, কিন্তু আমাদের হাতে আছে সোশ্যাল মিডিয়া। তোমার বাবার কষ্টের অর্থ আর তোমার সম্মান রক্ষার্থে ঝড় উঠাবো সোশ্যাল মিডিয়ায় আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা। ভীষণ কষ্ট লাগে ছাত্রলীগের উপর একের পর এক নগ্ন থাবা দেখে, কারণ আমি নেতা ছিলাম না ছাত্রলীগের গর্বিত কর্মী ছিলাম এখনও বলছি আমার প্রথম প্রেম ছাত্রলীগ।



মন্তব্য