kalerkantho


প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে ব্যস্ত দুদক : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৮ ১২:৩৬



প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে ব্যস্ত দুদক : রিজভী

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের অনাচারের বিরুদ্ধে জাতিকে নির্বাক করার জন্যই সকল সময়ের গণতন্ত্র প্রতিষ্ঠার অসীম সাহসী বিপুল জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করা হয়েছে। অন্তহীন ক্ষমতালিপ্সার কারণে প্রধানমন্ত্রী হিতাহিত বিবেচনাহীন, তিনি যা ইচ্ছে তাই করতে পারেন। আর তাঁর ইচ্ছার প্রতিফলন ঘটাতে প্রস্তুত থাকে দুদক এর মতো দপ্তরগুলো। দুদক প্রধানমন্ত্রীর চাহিদা মেটাতে বিএনপিকে নিজ দেশেই পরাধীনতার সৃদৃঢ় বন্ধনে বন্দী করতে বেপরোয়াভাবে কাজ করছে।

আজ শুক্রবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
 
রিজভী বলেন, সরকারের শীর্ষ ব্যক্তিদের লুটপাটের বিরুদ্ধে যাতে কোনো আওয়াজ না ওঠে সেজন্য গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়ে গণমাধ্যমের কন্ঠরোধ করা হয়েছে এবং সোচ্চার বিরোধী দলকে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, সরকারের নিয়ন্ত্রণে বেগম খালেদা জিয়ার ন্যায়বিচার পাওয়ার আশা খুবই ক্ষীণ হয়ে পড়ছে। বিএনপি চেয়ারপারসন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন বিষয়ে সরকারি চক্রান্ত লক্ষ্য করছে বাংলাদেশের প্রতিটি মানুষ।

তিনি অভিযোগ করে বলেন, সাবেক প্রধান বিচারপতিকে বন্দুকের জোরে জিম্মি করে পদত্যাগ পত্রে স্বাক্ষর নেওয়া হয়েছে। শুধুমাত্র ব্যক্তিগতভাবে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে রাজনৈতিক প্রতিহিংসায় মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহিন প্রমুখ।


মন্তব্য