kalerkantho


নিহত কেবিন ক্রুর কন্যাশিশুকে অপহরণ, বুয়া আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৮ ১০:২২



নিহত কেবিন ক্রুর কন্যাশিশুকে অপহরণ, বুয়া আটক

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিধ্বস্ত বিমানের কেবিন ক্রু নাবিলার দুই বছরের মেয়ে হিয়াকে নিয়ে বাড়ির বুয়া পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাজধানীর উত্তরা থেকে শিশুটিকে নিয়ে পালিয়ে যান ওই গৃহকর্মী। এ ঘটনায় গৃহকর্মী আটক হলেও শিশুটিকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুজ্জামান এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন, আমরা এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় সোমবার রাতে জিডিটি (জিডি নম্বর-৯০২) করেন শিশু হিয়ার দাদি বিবি হাজেরা। অভিযোগের প্রেক্ষিতে কাজের বুয়া রুনাকে (৩০) উত্তরা পশ্চিম থানার ২৩নং সড়কের পাশের একটি বাসা থেকে আটক করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ।

হিয়ার স্বজন সাইফুদ্দিন বিপ্লব জানান, হিয়ার বাবা দেশের বাইরে থাকায় নাবিলা ওই গৃহকর্মীর কাছে শিশুটিকে রেখে ফ্লাইটে যেতেন। নেপালের ত্রিভুবন এয়ারপোর্টে দুর্ঘটনার খবর পাওয়ার পর দাদি ও চাচি হিয়াকে আনতে গেলে বাসাটি খালি পান। জানা গেছে, দুর্ঘটনার খবর পাওয়ার পর সোমবার দুপুরে কাজের বুয়া মেয়েটিকে চুরি করে পালিয়ে যায়। পরে এ ঘটনা থানায় অভিযোগ করা হয়।

 


মন্তব্য