kalerkantho


'মওদুদ-রিজভী বাইরে থাকলে আওয়ামী লীগের জন্য ভালো'

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৩৪



'মওদুদ-রিজভী বাইরে থাকলে আওয়ামী লীগের জন্য ভালো'

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মওদুদ আহমেদ এবং রিজভী এই দুইজন যত বেশি কথা বলবে বিএনপির ভোট তত বেশি কমবে। এ জন্য আমরা বলি এরা অন্যায় করুক, অপরাধ করুক, যত বেশি বাজে কথা বলুক, এদেরকে গ্রেপ্তার করার দরকার নেই, এরা বাইরেই থাকুক। তিনি বলেন, এরা বাইরে থাকলে আওয়ামী লীগের জন্য ভালো। এদের বাজে বাজে কথাগুলো জনগণ থেকে বিএনপিকে সরিয়ে দিচ্ছে। আর বিএনপির বড় বড় কথার জবাব দিব জনগণের শক্তি দিয়ে।

আজ শুক্রবার বিকালে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগও সংকটমুক্ত নয় বলে মন্তব্য করে কাদের বলেন, এখনো ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু আমাদের শক্তি হচ্ছে, দেশের সবচাইতে জনপ্রিয় নেত্রী শেখ হাসিনা। তার সময়ে দেশের উন্নয়ন ও তার বলিষ্ঠ নেতৃত্বে দেশের জনগণ এতটাই খুশি যে বাংলাদেশের জনগণ এখন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যেই দল হাই কোর্টের সামনে প্রিজন ভ্যানে হামলা করেছে। তারা যখন বলে, আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছি- এটা কি কারো বিশ্বাস হয়? এই বাংলাদেশের মানুষ বিশ্বাস করে?

তিনি বলেন, আমরা (আওয়ামী লীগ) আগের চেয়ে সতর্ক এবং আইন প্রয়োগকারী সংস্থাও আগের চেয়ে তৎপর। যেই কারণে এই অপশক্তি সাহস পাচ্ছে না। ওই হাই কোর্টের সামনের ন্যক্কারজনক ঘটানার পুনরাবৃত্তির সাহস তাদের নেই।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, মওদুদ আহমেদ বলেন বেগম জিয়া জেলে থাকলে নাকি বিএনপির দশ লাখ ভোট বাড়ে, আর আওয়ামী লীগের দশ লাখ ভোট কমবে।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য দেন।


মন্তব্য