kalerkantho


দুপুরে খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৪০



দুপুরে খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাতের অনুমতি পেল তার পরিবারের সদস্যরা। আজ শুক্রবার দুপুর দুইটার পরে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে এই সাক্ষাৎ করবেন পরিবারের সদস্যরা।

ঢাকার জেল সুপার জাহাঙ্গীর কবির সাংবাদিকদের জানান, শুক্রবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা দেখা করার আবেদন করেন। দুপুরের পর তাদের দেখা করানো হবে।

কারা সূত্র জানায়, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পরিবারের সদস্যরা আবেদন করলে তা মঞ্জুর করে কারা কর্তৃপক্ষ। বাদ জুমা দুপুর ২টার পর কারাগারে পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন।

আরো পড়ুন: কারাগারে শুধু বিটিভি দেখতে পারবেন খালেদা জিয়া

এদিকে পরিবারের সদস্য ছাড়াও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে শুক্রবারই দেখা করার আবেদন করেছেন তার আইনজীবীরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। রায়ের পর পরই খালেদা জিয়াকে আদালতের পাশে নাজিমউদ্দিন রোডের লালদালানখ্যাত ২২৮ বছরের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

আরো পড়ুন: খালেদা জিয়া কি নির্বাচনে অংশ নিতে পারবেন?

এ ছাড়া মামলায় অন্য আসামি তার ছেলে তারেক রহমান, সাবেক এমপি কাজী সলিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ড. কামাল উদ্দিন সিদ্দিকী ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে তাদের প্রত্যেককে দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা করে জরিমানা করেন আদালত।



মন্তব্য