kalerkantho


'আওয়ামী লীগ লুটপাটের জন্য আবার ক্ষমতায় আসতে চায়'

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জানুয়ারি, ২০১৮ ১৪:২২



'আওয়ামী লীগ লুটপাটের জন্য আবার ক্ষমতায় আসতে চায়'

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ ফাঁকফোকরের মধ্যে দিয়ে ক্ষমতা আঁকড়ে রাখতে চায়। এই সোনার হরিণ তারা খোয়াতে রাজি নয়। সোনার হরিণ আঁকড়ে ধরতে যত ধরনের খুন-খারাপি, গুম-হত্যা, রক্তগঙ্গা বইয়ে দিতে হয় তারা তা করবে। তারা সুষ্ঠু নির্বাচনের কথা বলবে না। প্রতিযোগিতামূলক নির্বাচনের কথা বলবে না। অবাধ ভোটের কথা বলবে না। এই কারণেই তারা সকল নীলনকশা করে যাচ্ছে।

আরো পড়ুন: দেশকে মেধাহীন করতে সরকার প্রশ্নপত্র ফাঁস করছে : রিজভী

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন বন্ধ করে দেওয়া হলো। কেনো কারণ তারা ভোট হলে জয়ী হবেন না। প্রেসিডেন্ট নির্বাচনের সিডিউল ঘোষণা করা হয়েছে বা আজকে হবে। প্রেসিডেন্ট নির্বাচন ঠিকঠাক হয়ে যাবে। কারণ তারা তাদের পছন্দের লোককে সেখানে বসিয়ে দিবে। এখানে তো জনগণের ভোট দেওয়ার জায়গা নাই।

আরো পড়ুন: দেশে সত্য প্রকাশের স্বাধীনতা নেই : রিজভী

বিএনপির এই নেতা বলেন, সরকার আগামী নির্বাচন নিয়ে দুরভীসন্ধি, মান্টারপ্লান করছেন। আরেকটা ভোটারবিহীন নির্বাচন করবেন। তারা আরো লুটপাটের জন্য আবার ক্ষমতায় আসতে চায়।

সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, জাতীয়তাবাদী ক্রীড়া দলের সভাপতি কাজী শামীম তারেক প্রমুখ।



মন্তব্য