kalerkantho


আগামী নির্বাচনে না এলে বিএনপি হারিয়ে যাবে : স্বাস্থ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জানুয়ারি, ২০১৮ ২২:১৫



আগামী নির্বাচনে না এলে বিএনপি হারিয়ে যাবে : স্বাস্থ্যমন্ত্রী

বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে না এলে বিএনপি নামে পার্টি হারিয়ে যাবে। আজ শনিবার বিকেলে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রংমেহের স্কুল মাঠে ৪৭তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আগামী ডিসেম্বরে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে কেউ বাধা দিলে পরিণতি ভাল হবে না।’ 

মোহাম্মদ নাসিম বলেন, ‘সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছি, ২১ বছর মোস্তাক, জিয়া, এরশাদ, খালেদা দেশটাকে অন্ধকারে রেখেছিল। বাংলাদেশ যদি ভুল সিদ্ধান্ত নেয় তাহলে আবার সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে এ দেশ।

পরে তিনি শীতার্তদের মাঝে লেপ বিতরণ করেন।

টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গীবাড়ি উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক।


মন্তব্য