kalerkantho


জোনায়েদ সাকির প্রার্থীতা ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   

১১ জানুয়ারি, ২০১৮ ০১:৩১



জোনায়েদ সাকির প্রার্থীতা ঘোষণা

ফাইল ছবি

গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক জরুরী সভায় ঢাকা (উত্তর) সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সংগঠনটির প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির প্রার্থীতা অনুমোদন করেছে। 

গতকাল বুধবার রাতে সংগঠনের কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য দীপক রায়ের পাঠানো এক ইমেইল বার্তায় জানানো হয়, সব নাগরিকের মর্যাদা ও অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে ঢাকাকে একটি মানবিক, প্রকৃতিবান্ধব, শিশুর প্রতি দায়িত্বশীল, নারীর জন্য নিরাপদ ও মর্যাদাসম্পন্ন, তরুন প্রজন্মের কর্মোদ্দীপনায় উপযোগী প্রাণচঞ্চল নগরী হিসাবে প্রতিষ্ঠার লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে জোনায়েদ সাকিকে প্রার্থী হিসাবে অনুমোদন দেওয়া হয়েছে। জনগণের অংশগ্রহণের মাধ্যমে একটা দুর্নীতিমুক্ত সচল নগর প্রতিষ্ঠাই হচ্ছে তাঁর অভীষ্ট লক্ষ্য।

একই বিবৃতিতে জোনায়েদ সাকির উদৃতি দিয়ে বলা হয়, নির্বাচনে অংশগ্রহণ কারণ হিসাবে শাসকদের বড় দুই দলের তৎতরতায় ঢাকা আজ অচল, মৃতপ্রায় নগরীতে পরিণত হয়েছে। ঢাকাকে বাঁচানো দরকার। দরকার এদের রাজনীতির বাইরে ঢাকার জনগণকে ঐকবদ্ধ করা। দরকার সারা দেশে জনগণের ভেতর পরিবর্তনের যে আকাক্ষা তৈরি হয়েছে তাকে ঢাকার জনগণের ভেতর ছড়িয়ে দেয়া, গভীরতর করা। দেশকে রক্ষার কাজের অংশ হিসাবে এখন ঢাকা রক্ষার প্রশ্নটিও সামনে এসেছে। এই কাজকে এগিয়ে নিতে সবার সহযোগিতা প্রয়োজন।



মন্তব্য