kalerkantho


কালের কণ্ঠ’র সেরার স্বীকৃতি পেলেন ২৩ জন

নিজস্ব প্রতিবেদক   

১০ জানুয়ারি, ২০১৮ ২২:২১



কালের কণ্ঠ’র সেরার স্বীকৃতি পেলেন ২৩ জন

কালের কণ্ঠ’র সেরার স্বীকৃতি পাওয়া ২৩ কর্মীর সঙ্গে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, কালের কণ্ঠ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদকসহ অন্যরা। ছবি : কালের কণ্ঠ

নবম বছরে পা রাখার দিনটিতে দেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠ তার সেরা কর্মীদের পুরস্কৃত করেছে। ২৩ জনের এ সেরার তালিকায় আছেন ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন বিভাগের কর্মীরা।
 
‘আংশিক নয় পুরো সত্য’—এ স্লোগান নিয়ে যাত্রা শুরু করে কালের কণ্ঠ সাহসী সাংবাদিকতার মাধ্যমে দ্রুত শীর্ষস্থানীয় পত্রিকার কাতারে উঠে আসে।  বুধবার দৈনিকটি তার অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।
 
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বসুন্ধরার গুলনকশা হলে প্রতিষ্ঠাবার্ষিকীর জমকালো অনুষ্ঠানে দৈনিকটির সেরা কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ ২৪ এর সিইও নঈম নিজাম, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল।
 
কালের কণ্ঠ’র সেরা প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন বিশেষ প্রতিনিধি মেহেদী হাসান তালুকদার, নিজস্ব প্রতিবেদক শেখ শাফায়াত হোসেন ও শিক্ষানবিশ প্রতিবেদক মো. শওকত আলী। 
 
সেরা সহ-সম্পাদকের পুরস্কার পান সহকারী বার্তা সম্পাদক ও শিফট ইনচার্জ সফেদ ফরাজী, সেরা সহসম্পাদক (ফিচার) সহকারী ফিচার সম্পাদক মুহম্মদ খান, জ্যেষ্ঠ সহসম্পাদক ইশতিয়াক হাসান ফারুক, সহসম্পাদক লতিফুল হক। 
 
সেরা শিল্পীর পুরস্কার পান ভিজ্যুয়াল এডিটর মাহবুবুল হক। সেরা ক্রীড়া প্রতিবেদকের পুরস্কার পান বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা ও জ্যেষ্ঠ প্রতিবেদক নোমান মোহাম্মদ। 
 
ঢাকার বাইরে থেকে সেরা প্রতিবেদকের পুরস্কার পান রাজশাহী ব্যুরোপ্রধান রফিকুল ইসলাম, বগুড়ার নিজস্ব প্রতিবেদক লিমন বাসার। সেরা জেলা প্রতিনিধি ও আঞ্চলিক প্রতিনিধির পুরস্কার পেয়েছেন যথাক্রমে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বজিৎ পাল বাবু ও ময়মনসিংহ-নেত্রকোনার আলম ফরাজী। 
 
কালের কণ্ঠ অনলাইনের সেরা সহসম্পাদকের পুরস্কার পেয়েছেন শিফট ইনচার্জ আরিফ আবেদীন (জিশান) ও আনিসুর রহমান বুলবুল।
 
বিজ্ঞাপন বিভাগের সেরা দলনেতার পুরস্কার পান নির্বাহী পরিচালক (বিজ্ঞাপন) জেড এম আহমেদ প্রিন্স। এ ছাড়া সেরা বিপণন কর্মকর্তার পুরস্কার পান সিনিয়র ডেপুটি ম্যানেজার এস এম এ সালেক, সিনিয়র ডেপুটি ম্যানেজার শেখ আব্দুল হালিম সবুজ, ডেপুটি ম্যানেজার কামরুজ্জামান পান্না ও অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ মো. বিল্লাল হোসেন। 
 
সেরা সম্পাদনা সহকারীর পুরস্কার পান প্রধান সম্পাদনা সহকারী মো. জাহাঙ্গীর আলম ও সেরা কম্পিউটার কর্মীর পুরস্কার পান কম্পিউটার ইনচার্জ সাজ্জাদ পারভেজ।


মন্তব্য