kalerkantho


'পাকিস্তানি দোসররা এখনো বাংলার মাটিতে বিষবাষ্প ছড়াচ্ছে'

কালের কণ্ঠ অনলাইন   

৭ জানুয়ারি, ২০১৮ ১৬:৫০



'পাকিস্তানি দোসররা এখনো বাংলার মাটিতে বিষবাষ্প ছড়াচ্ছে'

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তানি দোসররা এখনো বাংলার মাটিতে বিষবাষ্প ছড়াচ্ছে। তারা এখনো রক্তের হলিখেলা খেলছে। বিএনপি-জামায়াত মানবতার অপমান করেছে হিংস্র দানবতার মাধ্যমে। তারা দেশের মানুষকে পুড়িয়ে মেরেছে। তারা কোন মুখে দেশের মানুষের কাছে ভোট চায়। ২০১৮ সালে সাম্প্রদায়িকতা পরাজয়ের বছর। তাদের পরাজয় হবে।

আরো পড়ুন: আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখান করবে : সেতুমন্ত্রী

আজ রবিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে ‘বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রস ও নৈরাজ্যের খণ্ডচিত্র প্রদশর্নী’ ও আলোচনা সভায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যারা পাকিস্তানি কায়দায় জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, তারা পাকিস্তানি প্রেতাত্মা। এরাই আবার গুম খুনের কথা বলে। গুমের নাটক যারা সাজায় তারাই গুমের অভিযোগ দিতে দ্বিধা করে না। দেশে হঠাৎ হঠাৎ লাশ পড়ে থাকে। যারা ৯ বছর আন্দোলনে ব্যর্থ হয়ে তারাই দেশের গুমের ঘটনা ঘটাচ্ছে।

আরো পড়ুন: বাংলাদেশকে পাকিস্তানি ধারায় ফিরিয়ে নেওয়া যাবে না : সেতুমন্ত্রী

অনেকেই গুম হয়ে ফিরে আসছে উল্লেখ করে কাদের বলেন, এ এলাকার মাহফুজ বাবু ফিরে আসেনি। যারা ভিক্টিম তাদের মুখে যে বর্ণনা তার পর আর কোনো বক্তব্য দেবার কিছু থাকে না। বঙ্গবন্ধুর কন্যা আপনাদের পাশে আছে, থাকবে। শেখ হাসিনা বিপন্ন মানবতার বাতিঘর।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনিবার্হী সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



মন্তব্য