kalerkantho


আদালতে খালেদা জিয়া

কালের কণ্ঠ অনলাইন   

৪ জানুয়ারি, ২০১৮ ১১:৪৯



আদালতে খালেদা জিয়া

ছবি অনলাইন

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় হাজিরা দিতে আদালতে পৌছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার সোয়া ১১টায় গুলশানের বাসা থেকে বকশীবাজার আলিয়া মাদরাসায় স্থাপিত বিশেষ আদালতের উদ্দেশে রওনা দেন তিনি। এরপর পৌনে ১২টার দিকে তিনি সেখানে পৌঁছান।


আরো পড়ুন : 'পরাজয়ের ভয়ে খালেদা জিয়া মিথ্যাচার করে জনগণকে ব্ল্যাকমেইল করছেন'


এর আগে শায়রুল কবির বলেন, ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে আজ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদার পক্ষে সপ্তম দিনের যুক্তি উপস্থাপন করা হবে।

আইনজীবী এ জে মোহাম্মদ আলী তার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করবেন।


আরো পড়ুন : খালেদা জিয়ার জন্মদিন পালন করেনি বিএনপি


এর আগে বুধবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় বৃহস্পতিবার পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

এর আগে ২৮ ডিসেম্বর পঞ্চম দিনের মতো খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করেন তার আইনজীবীরা।

গত ১৯ ডিসেম্বর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তি উপস্থাপন শুরু হয়। রাষ্ট্রপক্ষ ১৯ ডিসেম্বর তাদের যুক্তি উপস্থাপন শেষ করে খালেদার সর্বোচ্চ শাস্তির আবেদন করেন।

২০ ডিসেম্বর খালেদার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন তার আইনজীবী আব্দুর রেজ্জাক খান।

এ দিন শেষ না হওয়ায় ২১ ডিসেম্বর পরবর্তী যুক্তি উপস্থাপনের দিন ধার্য করেন আদালত। ২১ ডিসেম্বর খালেদার পক্ষে যুক্তি উপস্থান শেষ না হওয়ায় ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য দিন ধার্য করেন আদালত।



মন্তব্য