kalerkantho


প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা জানাতে বিমানবন্দর সড়কে নেতাকর্মীদের ঢল

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৭ ১০:০৯



প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা জানাতে বিমানবন্দর সড়কে নেতাকর্মীদের ঢল

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রায় তিন সপ্তাহের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে গণসংবর্ধনা জানাতে বিমানবন্দর সড়কে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে বিশৃঙ্খলা এড়াতে এবং নিরাপত্তার স্বার্থে ৩০০ ফুট রাস্তা থেকে বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল পর্যন্ত সড়কের দুই পাশে পুলিশ অবস্থান নিয়েছে।  

দেখা গেছে, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা জানাতে প্লাকার্ড ও ব্যানার হাতে দাঁড়িয়ে আছে আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তারা রাস্তার দু্ই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা জানাবেন। এখনো প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা জানাতে দলে দলে আসছে লোকজন।  

আওয়ামী লীগ জানিয়েছে, নির্যাতিত হয়ে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের বাংলাদেশে আশ্রয় দেওয়া, জাতিসংঘ অধিবেশনে অংশ নিয়ে মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নিপীড়ন বন্ধে আন্তর্জাতিক জনমত সৃষ্টি ও রোহিঙ্গা ইস্যুতে মানবিক ভূমিকা রাখায় আন্তর্জাতিক মহলে প্রশংসিত হওয়া এবং বাংলাদেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, বাংলাদেশ সময় গতকাল শুক্রবার রাত ১১টা ৫৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন প্রধানমন্ত্রী। আজ শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।


মন্তব্য